অব্যক্ততার তিক্ততা
- মাকসুদ মেহেদী ২৮-০৪-২০২৪

কোন এক সময় হারিয়ে যাবো,
সভ্যতার অনন্ত শিকড়ে,
থাকবেনা কোন চিহ্ন,
থাকবেনা তোমার স্পর্শ।।
থাকবে শুধু অতীত,
থাকবে দুর্যোগ, কষ্টময় হাহাকার।
চাপা চাপা কান্না,
উঠতে চাইবে মাটি খুঁড়ে।
নতুন সভ্যতার খোঁজে,
হৃদয়, অন্তর, মন,
ছাড়খার হবে পুড়ে!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।